38 C
আবহাওয়া
৬:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

কুবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন


বিএনএ, কুবি : আনন্দ র‍্যালি , বৃক্ষরোপন ও কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপযাপন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে এক আনন্দ র‍্যালি বের করা হয়। র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

র‍্যালি শেষে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির। পরে কেক কাটা ও বাদ যোহরের মিলাদ মাহফিলের আয়োজন করে শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী, সাধারণ সম্পাদক ড. মোকাদ্দেস-উল-ইসলাম, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীসহ বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রীকে উন্নয়নের রূপকার উল্লেখ করে উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির বলেন, ১৯৮১ সালের ১৭ মে জননেত্রী শেখ হাসিনা আওয়ামী ঘরনায় ঐক্যের প্রতীক রুপে আর্বিভূত হয়েছিল এই বাংলায়। ‘৭৫ এ বাংলায় যে পৈশাচিক হত্যাকান্ডে বাঙালি পথ হারিয়েছিলো সেই পথ থেকে সুপথে পরিচালিত করার জন্য এই শক্তিকে জোরালো করতে শেখ হাসিনার আগমন এবং তার মধ্য দিয়ে আজকের বাংলাদেশের যে উন্নয়ন তার রূপকার বর্তমান প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, এদিন রাত ১২টায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন হল ছাত্রলীগের উদ্যােগে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

বিএনএ/হাবিবুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ