Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করলো চুয়েট পরিবার
এক নজরে বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম শিক্ষা সব খবর

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করলো চুয়েট পরিবার

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করলো চুয়েট পরিবার

বিএনএ চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) পরিবার। এ উপলক্ষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে বৃক্ষরোপণের মাধ্যমে  কর্মসূচি শুরু করা হয়। এর উদ্বোধন করেন  চুয়েটের  ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এরপর টিএসসি প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে  টিএসসি মিলনায়তনে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন চুয়েটের ভাইস চ্যান্সেলর।

সে  সময় প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-পরিচালক (জনসংযোগ) জনাব মোহাম্মদ ফজলুর রহমান। অনুষ্ঠানমালায় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং ছাত্রছাত্রীসহ চুয়েট পরিবারের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোকবর্তিকা হিসেবে আছেন। তার গতিশীল নেতৃত্ব আজ সারাবিশ্বে প্রশংসিত হচ্ছে। সম্প্রতি এসডিজি পুরস্কার লাভ করে বাঙালি জাতিকে গৌরবান্বিত করেছেন তিনি। তার নিরন্তর প্রচেষ্টার কারণে বিশ্ব দরবারে বাঙালি সম্মানিত জাতি হিসেবে মাথা উচুঁ করে দাঁড়াতে পারছে বলে জানান ড. মোহাম্মদ রফিকুল আলম।

এদিকে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছে চুয়েট ছাত্রলীগ। এ উপলক্ষ্যে চুয়েট বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ওয়েবিনার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিএনএনিউজ/আরকেসি