27 C
আবহাওয়া
৩:৩৩ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে আগুনে পুড়ল বসতঘর

রাউজানে আগুনে পুড়ল বসতঘর

রাউজানে আগুনে পুড়ল বসতঘর

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজানে চুলার আগুনে পুড়েছে একটি টিনসেডের বসতঘর। সোমবার (২৮ আগস্ট) বিকাল ৪টার দিকে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শহিদুল্লাহ কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী নুরুল আজম জানান, আমরা দোকানে বসা ছিলাম। হঠাৎ দেখি মাহমুদুল হকের ঘর থেকে আগুন জ্বলতে দেখে আশপাশে সবাই গিয়ে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করি। পাশে পুকুর হওয়া দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার সময় বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে গিয়ে এই ঘটনায় তাদের পরিবারে একজন আহত হয়েছে। তাকে হাসপাতালে পাঠান হয়েছে।

ক্ষতিগ্রস্ত মো. মাহমুদুল হক (৫০) ঐ এলাকার মো: হাসি মিয়ার ছেলে।

আরও পড়ুন: আমি শেখ হাসিনার রিজার্ভ ফোর্স, নির্বাচনে কাজে লাগবে

রাউজান ফায়ার সার্ভিসের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। এর আগেই এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয় ইউপি সদস্য হাজী আমির হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে ফোন করি। এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও জানান, চুলার আগুন থেকে এই ঘটনা ঘটছে বলে জানতে পেরেছি। ক্ষতিগ্রস্ত ব্যক্তি একজন দিনমজুর। এতে তার ব্যাপক ক্ষতি হয়েছে। প্রায় ৩-৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন: শিবগঞ্জে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী শিশু

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ