32 C
আবহাওয়া
১১:৩২ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আমি শেখ হাসিনার রিজার্ভ ফোর্স, নির্বাচনে কাজে লাগবে

আমি শেখ হাসিনার রিজার্ভ ফোর্স, নির্বাচনে কাজে লাগবে


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রধান প্রকৌশলী ও প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু মুন্সির বিরুদ্ধে। এতে ক্ষুব্ধ হয়ে ৪ ঘণ্টা পানি ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখে প্রকৌশল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

এ ঘটনার বিচার চেয়ে উপাচার্য ও রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা। মারধরের বিষয়ে প্রধান প্রকৌশলী জাহাঙ্গীর ফজল চিঠিতে বলেন, রোববার ‘কাটা পাহাড়-এলাকায় সাইট পরিদর্শনকালে রাজু মুন্সি আমার দিকে ধেয়ে আসে আমাকে কিল-ঘুঁষি মারে এবং পরবর্তী সময়ে রেজিস্ট্রার অফিসের অসংখ্য লোকের সামনে আমাকে মারতে তেড়ে আসে। উপস্থিত লোকজন না থাকলে আমার প্রাণনাশের আশঙ্কা ছিল।’

তিনি বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। ক্যাম্পাসে এখন সম্মান নিয়ে চলা দায়। তারা বিভিন্ন দাবি করে থাকে। তিনি দুই দিন আগেও একটি প্রকল্পের কাজ বন্ধ করে দেন। আমি বিষয়টা প্রক্টরকে অবহিত করেছিলাম।

চবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাক বলেন, রাজু মুন্সি সকালে আমার অফিসে এসে এক প্রহরীকে বলে আমি যেন তার জন্য ১০ হাজার টাকা রেডি রাখি। ৩০ মিনিট পর আবার এসে বলে, এখান থেকে বেরিয়ে যা, নাহলে তোকে মারব। সে উত্তেজিত হয়ে গেলে আমি সেখান থেকে প্রক্টর অফিসে এসে তাদেরকে বিষয়টি জানাই।

এ বিষয়ে অভিযুক্ত রাজু মুন্সি বলেন, তারা দুইজন (প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তা) বিভিন্ন অনিয়ম করে থাকে। দুর্নীতি করে চাকরি দেয়। আমি এর প্রতিবাদ করেছি। এজন্য আমার বিরুদ্ধে এসব অভিযোগ দিয়েছে। আমার প্রতিবাদের ভাষা একটু বাজে। তবে সমস্যা নাই আমি তো জামায়াত-শিবির, বিএনপি না। আমার নামে সামনে অভিযোগ আসবে। আমাকে পুলিশে নিয়ে গেলে শেখ হাসিনা ফোন দিয়ে ছাড়াবে৷  আমি শেখ হাসিনার রিজার্ভ ফোর্স। সামনে নির্বাচনে আমাকে কাজে লাগবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ বলেন, ‘উপাচার্য আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।’

বিএনএ/ সুমন, এমএফ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ