27 C
আবহাওয়া
১০:৫৪ অপরাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। খিলক্ষেত এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ উল্টে মো. আলফাজ (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খিলক্ষেত ময়মনসিংহ বিশ্বরোডে এই দুর্ঘটনাটি ঘটে।

পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আলফাজ পেশায় ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী ছিলেন বলে জানান স্বজনরা। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কান্দাছিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। বর্তমানে মিরপুর ১২ নম্বর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা নিহতের ভাই মাহফুজ হোসেন বলেন, ‘আমার ভাই একটি কোম্পানিতে ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মী হিসেবে কর্মরত ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আলফাজ ঘটনাস্থল দিয়ে মালামাল ভর্তি একটি পিকআপ গাড়ি নিয়ে যাওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা আমার ভাই গুরুতর আহত হয়। পরে পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে  ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।

অপরদিকে পল্লবী কালশি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মদ রাহুল (২০) নামের এক যুবক নিহত হয়েছে।

নিহতের বাবা মো. জহুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতের দিকে পল্লবী কালশী এলাকায় মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হয় রাহুল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে পল্লবী কালশী এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতো।

বিষয়গুলো নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ