26 C
আবহাওয়া
১১:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ডেমরায় স্ত্রীকে গলা কেটে হত্যা

ডেমরায় স্ত্রীকে গলা কেটে হত্যা

চট্টগ্রামে মাছের খামার থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর ডেমরায় স্ত্রী সিমা সুলতানাকে (৪০) গলা কেটে হত্যা করেছে স্বামী লিয়াকত হোসেন (৫০)। এরপর লিয়াকত হোসেন  নিজেই আত্নহত্যা করেছেন।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরের দিকে ডেমড়া ডগাইর মধুবাগ এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ( মিটফোর্ড হাসপাতাল) মর্গে পাঠানো হয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, বিকেলে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়। ওই দম্পতির দুই সন্তান রয়েছে। এক মেয়ের বিয়ে হয়েছে। অপর এক ছেলে স্থানীয় একটি কলেজে পড়াশুনা করে। সকালে ঘুম থেকে উঠে ছেলে কলেজে চলে যায়। বিকেল ৪টার দিকে বাসায় ফিরে এসে দেখে বাবা-মা’র রুমের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর কোন সাড়াশব্দ পায় না। পরে বাসার ভেন্টিলেটর দিয়ে দেখতে পায় তার বাবা গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। আর তার মা ফ্লোরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

ওসি আরও বলেন, স্বামী-স্ত্রীর মনোমালিন্য ও সংসারে অর্থ সংকটের কারণে লিয়াকত তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ