27 C
আবহাওয়া
১:১১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে আ.লীগের বিক্ষোভ মিছিল

মিরসরাইয়ে আ.লীগের বিক্ষোভ মিছিল

মিরসরাইয়ে আ.লীগের বিক্ষোভ মিছিল

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার ও কুৎসা রটনার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে মঘাদিয়া ইউনিয়ন পরিষদের সামনে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিলে দেশব্যাপী জামায়াত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য এবং স্থানীয় এমপি’র বিরুদ্ধে অপপ্রচার ও কুৎসা রটানোর প্রতিবাদ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল উল্ল্যাহ চৌধুরী নাজমুল। এসময় প্রতিবাদি বক্তব্য রাখেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাংগীর হোসাইন, সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌ, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আরিফ মাইনুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য নুরুল গণি, হাজী বেলাল উদ্দীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল আবছার।

এছাড়াও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী, অঙ্গ সংগঠনের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বিক্ষোভ মিছিলটি মঘাদিয়া ইউনিয়নের আবুতোরাব বাজার প্রদক্ষিণ পরবর্তী প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ