30 C
আবহাওয়া
৪:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিকেলে কারামুক্তি পা‌চ্ছেন ইরফান সেলিম

বিকেলে কারামুক্তি পা‌চ্ছেন ইরফান সেলিম

বিকেলে কারামুক্তি পা‌চ্ছেন ইরফান সেলিম

আদালত প্রতিবেদক:নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় আলোচিত ঢাকা-৭ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ইরফান সেলিম প্রায় ছয় মাসের কারা ভোগের পর মুক্তি পাচ্ছেন।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে ইরফান সেলিম মুক্তি পাবেন বলে জানিয়েছেন তার আইনজীবী শ্রী প্রাণনাথ।

প্রাণনাথ বলেন, ‘ইতিমধ্যে এরফান সেলিমের জামিননামা বিচারিক আদালতে সাবমিট করা হয়েছে।বিকেলের মধ্যে তিনি কারাগার থেকে বের হতে পারবেন।

তিনি আরও বলেন,রাজধানীর ধানমন্ডি থানায় করা নৌবাহিনী কর্মকর্তার মামলায় গত ২৫ এপ্রিল সর্বোচ্চ আদালতের ফুল বেঞ্চ জামিন বহাল রাখায় ইরফান সেলিম কেরানীগঞ্জ কারাগার থেকে মুক্তি পাচ্ছেন। আদালতের দেওয়া জামিন বহালের আদেশ ২৮ এপ্রিল সকালে মহানগর আদালতের সংশ্লিষ্ট শাখার মাধ্যমে জমা দেওয়া হয়েছে। কিছু সময়ের মধ্যে তার জামিন নামা কেরানীগঞ্জ কারাগারে পৌঁছাবে।’

উল্লেখ্য, ইরফান সেলিমের বিরুদ্ধে মোট পাঁচটি মামলার রয়েছে। এর মধ্যে চকবাজার থানায় করা মাদক ও অস্ত্র মামলায় তাকে অব্যাহতির আবেদন প্রতিবেদন দাখিল করে পুলিশ। পরে আদালত তাকে অব্যাহতি দেন।বাসায় মাদক রাখার দায়ে একটি মামলায় এক বছর ও অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে ছয় মাসের কারাদণ্ড দেন মোবাইল কোর্ট। তবে এই দুই মামলায় তিনি নির্বাহী আদালতে আপিল করে জামিনে আছেন। বাকি নৌবাহিনীর অফিসারকে মারধর ও হত্যার হুমকির অভিযোগের মামলায় সর্বোচ্চ আদালতে জামিনের আদেশ বহাল থাকায় তার কারামুক্ত হতে বাধা থাকছে না।

বিএনএ নিউজ

Loading


শিরোনাম বিএনএ