31 C
আবহাওয়া
১২:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

বিএনএ, সাতকানিয়া (চট্টগ্রাম) : দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের দুই সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা । সোমবার (২৮ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কেঁওচিয়া মনতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় একটি পিকআপ ভ্যান, একটি কালো প্লাস্টিকের হাতলযুক্ত কাটার ও দুইটি কাঠের বাটযুক্ত লম্বা দা (রামদা) জব্দ করা হয়।

আটকেরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার কালাচাঁদ পাড়া, ৭নং ওয়ার্ডের নুরুল আমিনের ছেলে মোঃ শেফায়েত হোসেন (২২) ও ভরা মুহুরী, ৪নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জাহাঙ্গীরের ছেলে মোঃ আসিফ (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে কেরানিহাট বান্দরবান সড়কের কেঁওচিয়া মনতলা এলাকায় ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হচ্ছিল। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে একটি পিকআপ ভ্যানসহ দুই ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, সোমবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। একটি পিকআপ ভ্যান, একটি কালো প্লাস্টিকের হাতলযুক্ত কাটার ও দুইটি কাঠের বাটযুক্ত লম্বা দা (রামদা) জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আসামিদের চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/ সৈয়দ মাহফুজ-উননবী খোকন, বিএম

Loading


শিরোনাম বিএনএ