33 C
আবহাওয়া
১২:৪৮ অপরাহ্ণ - জুন ১, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বিএনএ, লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়ায়  সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছে । এ ছাড়া  আহত হয়েছে আরও ৪ জন। রোববার( ২৮ মার্চ )ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দুঘর্টনা ঘটে।বিষয়টি দোহাজারী হাইওয়ে থানার এসআই নজিবুর রহমান নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন যথাক্রমে কক্সবাজার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের মোঃ আয়াচ (৩৬), শাহ আলম (জেকব) (৩৪), ও জাহাঙ্গীর আলম।আহতরা হলেন হেলাল উদ্দিন আকাশ, মনজুর আলম, মোঃ এন আমিন, হুমায়ুন কবির।

স্হানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,  নোহা গাড়িটি চট্টগ্রাম থেকে কক্সবাজারে দিকে যাচ্ছিল। চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের পদুয়া ইউপির কার্যালয় সামনে ট্রাক গাড়ি দাঁড়ানো অবস্হায় ছিল। নোহা গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক গাড়িকে জোরেশোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে ২জন প্রাণ হারায়, আহত ৫জনকে চমেকে নেওয়ার পথে আরেকজন নিহত হন।বর্তমানে আহত ৪জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে ।

দোহাজারি হাইওয়ে থানার এসআই রজিবুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল হতে ট্রাক ও নোহা গাড়ি জব্দ করা হয়। তবে গাড়ির চালক তাৎক্ষণিক পালিয়ে যায় বলেও তিনি জানান।

বিএনএ/রায়হান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ