35 C
আবহাওয়া
১০:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » মরদেহের সঙ্গে যৌনাচার, চমেক মর্গের পাহারাদার গ্রেপ্তার

মরদেহের সঙ্গে যৌনাচার, চমেক মর্গের পাহারাদার গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে মর্গে রাখা মৃত নারী ও শিশুর সঙ্গে যৌনাচারের অভিযোগে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) মর্গের পাহারাদার মো. সেলিম (৪৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে চমেক হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সেলিম কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতেশ্বর গ্রামের মৃত নোয়াব আলীর পুত্র।

সিআইডি চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মুহাম্মদ শাহনেওয়াজ খালেদ বলেন, গত বছরের ফেব্রুয়ারিতে ১২ বছরের এক কিশোরী এবং এপ্রিলে ৩২ বছর বয়সী এক নারীর লাশের সাথে বিকৃত যৌনাচার করে ওই সেলিম। ময়নাতদন্তে ওই দুজনের দেহে ধর্ষণের আলামত পাওয়া যায়। পরীক্ষা-নিরীক্ষায় দুজনের যৌনাঙ্গে এক ব্যক্তির শুক্রাণুর উপস্থিতি পাওয়া যায়।

ডিএনএ পরীক্ষায় লাশের সাথে বিকৃত যৌনাচারের প্রমাণ পাওয়ায় সেলিমকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কুকর্মের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় মামলা হয়েছে।

সিআইডি কর্মকর্তারা জানান, মর্গে রাতে ময়নাতদন্ত হয়না। এজন্য কোন লাশ আসলে রাতে সেখানে রেখে দেয়া হয়। আর ওই সুযোগে সেলিম এ অপকর্ম করেছে। ধারণা করা হচ্ছে এর আগেও সে এ ধরনের বিকৃত যৌনাচার করেছে। তাকে এসব বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ