35 C
আবহাওয়া
২:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় রাইসমিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

আনোয়ারায় রাইসমিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

আনোয়ারায় রাইসমিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী বাজারে রাইস মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভয়াবহ এই ঘটনায় তিনটি রাইসমিল ও দুইটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (২৭ জানুয়ারি) রাত পৌন ৭ টার সময় উপজেলার বটতলী রুস্তম হাটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আনোয়ারা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এবং কর্ণফুলী মডেল ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। রাত সাড়ে দশটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসার বিষযটি নিশ্চিত করেন আনোয়ারা ফায়ার সার্ভিসের দায়িত্বরত অফিসার জাহিদুল ইসলাম।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ৭টা ৪০ এর সময় হঠাৎ করে আগুন দেখা যায়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। প্রাথমিকভাবে স্থানীয়রা আগুন নিভাতে চেষ্টা করে পরে ফায়ার সার্ভিস এসে প্রায় তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে গোলাম মাহমুদের চাউলের গোডাউন থেকে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এদিকে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া রাইসমিল গুলো হলো দৌলত রাইস মিল, জামাল রাইস মিল ও শাহ মোহসেন আউলিয়া রাইস মিল। এছাড়াও আরো দুইটি দোকান পুড়ে যায়। এই অগ্নিকাণ্ডে ক্ষতির পরিমাণ রাইসমিল মালিকদের তথ্য অনুযায়ী কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে। তবে ফায়ার সার্ভিসের তথ্য মতে, ক্ষতির পরিমাণ আনুমানিক ১০ লক্ষ টাকা।

আনোয়ারা ফায়ার সার্ভিসের দায়িত্বরত অফিসার জাহিদুল ইসলাম জানান, ৭টা ৪৫ এর দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট রওনা হয়। পরবর্তীতে আগুনের সূত্রপাত এবং বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ