38 C
আবহাওয়া
৩:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের তফসিল আজ

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের তফসিল আজ

স্থগিত ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তারিখ ঘোষণা

বিএনএ, ঢাকা: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটের তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন (ইসি)। সারাদেশের প্রায় এক হাজার ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ইসির মুলতবি কমিশন সভা শেষে তফসিল ঘোষণা করা হবে। বিষয়টি ইসির যুগ্ম সচিব ও পরিচালক (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান জানিয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠেয় বৈঠকে অন্য কমিশনারসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। বৈঠকে কয়েকটি পৌরসভার সাধারণ নির্বাচন ও নারায়ণগঞ্জ সিটি নির্বাচনসহ অন্যান্য স্থানীয় নির্বাচন নিয়েও আলোচনা হবে।

এর আগে গত ২২ নভেম্বর কমিশনের ৯০তম সভায় এই বিষয় নিয়ে আলোচনা হলেও সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি ইসি। তাই সেদিন বৈঠক মুলতবি করে পরবর্তীতে শনিবার (২৭ নভেম্বর) বসার সিদ্ধান্ত নেয় কমিশন।

ইসির যুগ্ম সচিব ও পরিচালক (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান জানান, শনিবার বেলা সাড়ে ১১টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠেয় বৈঠকে অন্য নির্বাচন কমিশনারসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। বৈঠকে পঞ্চম ধাপের ইউপি ভোটের তফসিল ঘোষণার বিষয়টি চূড়ান্ত হতে পারে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ