32 C
আবহাওয়া
৫:০৮ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে বিষাক্ত সাপের দংশনে গৃহবধূর মৃত্যু

রাউজানে বিষাক্ত সাপের দংশনে গৃহবধূর মৃত্যু

রাউজানে বিষাক্ত সাপের দংশনে গৃহবধূর মৃত্যু

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): দুই-আড়াই বছর বয়সী ছোট্ট আদরের মেয়ে রায়াকে নিয়ে ঘুমিয়েছিলেন গৃহবধু শামসুন নাহার। রাত ১টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়ার মা শামসুন নাহারকে দংশন করে বিষাক্ত সাপ। শনিবার (২৬ আগস্ট) দিবাগত রাত আড়াইটায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে রক্ষা পেয়েছেন মায়ের সঙ্গে থাকা ছোট্ট শিশু রায়া।

ঘটনাটি ঘটেছে রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের মহামুনি এলাকার একটি আশ্রয়ণ প্রকল্পে।

আরও পড়ুন: যশোরে স্বামীর কুড়ালের আঘাতে স্ত্রী নিহত

জানা যায়, গত শনিবার রাত ১টায় মহামুনি আশ্রয়ণ প্রকল্পের ৩৭ নম্বর ঘরে ঘুমন্ত অবস্থায় গৃহবধু শামসুন নাহারকে বিষাক্ত সাপ দংশন করে। পরে পরিবারের সদস্যসহ আশ্রয়ণ প্রকল্পের লোকজন দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শামসুন নাহার পাচখাইন এলাকার বাসিন্দা ও পাহাড়তলী মহামুনি আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী কাতার প্রবাসী মো. জুয়েলের স্ত্রী।

গৃহবধু শামসুন নাহার তার দেবর, জা ও শ্বশুর-শ্বাশুড়িকে নিয়ে আশ্রয়ণ প্রকল্পের ওই ঘরে থাকতেন বলে জানা গেছে।

আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী নজরুল ইসলাম নজু বলেন, শনিবার রাত ১টা ৪ মিনিটের সময় আশ্রয়ণ প্রকল্পের ৩৭নম্বর ঘরে ওই গৃহবধুর হাতে বিষধর সাপে দংশন করার সংবাদ পায়। আমি তার ঘরে গিয়ে ওই গৃহবধুর সঙ্গে কথা বলি। দংশন করার পর সাপটি বসে থাকতে দেখার কথা জানিয়েছিল ওই গৃহবধু। পরে আমরা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। হাসপাতালেই তার মৃত্যু হয়। বিষাক্ত সাপের দংশনে গৃহবধুর মৃত্যুর ঘটনায় ওই এলাকায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ