31 C
আবহাওয়া
১:৩৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নিরাপত্তা জোরদার

রাজধানীতে নিরাপত্তা জোরদার


বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী, সায়েদাবাদ বাস টার্মিনাল, ডেমরা, ধোলাইপাড়, শ্যামপুর, ওয়ারী ও সদরঘাট লঞ্চ টার্মিনালে নিরাপত্তা জোরদার করেছে র‌্যাব। এছাড়া সাদা পোশাকে গোয়েন্দা সদস্যরা ডিউটিতে রয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে এ তথ্য জানান র‌্যাব-১০ এর স্টাফ অফিসার (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব।

তিনি বলেন, সম্প্রতি রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের প্রবণতা বেড়েছে। এ সংক্রান্ত বিষয়ে বিভিন্ন থানায় একাধিক জিডি ও মামলা রুজু হয়েছে। চলমান নিরাপত্তা ব্যবস্থাসহ রাজধানীর ব্যস্ততম বিভিন্ন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে।

এদিকে রাজধানীতে দুই দলের সমাবেশকে কেন্দ্র করে প্রবেশমুখ আমিনবাজারে চেকপোস্টে তল্লাশি শুরু করেছে পুলিশ। রাত ৮ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে চেকপোস্ট কার্যক্রম শুরু করে পুলিশ। ঢাকার বাইরের বিভিন্ন জেলা থেকে ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে ঢাকার উদ্দেশ্যে আসা যাত্রীবাহী পরিবহন থামিয়ে তল্লাশি শুরু করেন তারা। এসময় তারা সন্দেহভাজন যাত্রীদের ব্যাগ তল্লাশি করেন ও ঢাকায় আসার কারণ ও পরিচয় জানতে চান। জিজ্ঞাসাবাদ শেষে তাদের যেতে দেওয়া হয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্র্যাফিক উত্তর বিভাগ) আব্দুল্লা হিল কাফী বলেন, এটা নিয়মিত তল্লাশির অংশ। আমাদের এখানে সবসময় তল্লাশি চালানো হয়। ঢাকায় দুটি দলের কর্মসূচি থাকায় কেউ যাতে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা করতে পারে তাই তল্লাশিতে জোর দিচ্ছি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ