Bnanews24.com
Home » রাতে টেকনাফ ছাড়লেন সেই ইউএনও
টপ নিউজ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

রাতে টেকনাফ ছাড়লেন সেই ইউএনও

সাংবাদিকে ইউএনও'র দুঃখ প্রকাশ; গালি দেয়ায় বিভাগীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস

বিএনএ, ঢাকা: সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ করার অভিযোগে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হওয়া টেকনাফের ইউএনও মোহাম্মদ কায়সার খসরু টেকনাফ ছেড়েছেন। মঙ্গলবার (২৬ জুলাই) রাত ৮টায় ইউএনও টেকনাফ ত্যাগ করেন।

এর আগে বিকেলে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দেন তিনি। এখন থেকে তিনি ভারপ্রাপ্ত ইউএনওর দায়িত্ব পালন করবেন।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ বলেন, আপাতত টেকনাফে নতুন করে ইউএনও নিয়োগ না হওয়া পর্যন্ত দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরীকে। ইউএনও কায়সার খসরু আপাতত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থাকবেন।

এ বিষয়ে ভারপ্রাপ্ত ইউএনও এরফানুল হক চৌধুরী বলেন, আমি অতিরিক্ত দায়িত্ব বুঝে নিয়েছি। সদ্যবিদায়ী ইউএনও রাতে চট্টগ্রামের উদ্দেশে টেকনাফ ত্যাগ করেন।

এর আগে গতকাল সোমবার এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম মোহাম্মদ কায়সার খসরুকে প্রত্যাহার করে ওএসডি করার কথা জানান। তিনি বলেন, ইতিমধ্যে টেকনাফের ইউএনওকে ওএসডি করে নিয়ে আসার জন্য বলা হয়েছে। এখন উচ্চ আদালত কী নির্দেশনা দেন, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি অনলাইন নিউজ পোর্টালে প্রতিবেদন প্রকাশিত হয়। এ খবর প্রকাশ হওয়ায় ক্ষিপ্ত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসিয়াল নম্বর থেকে ওই একটি অনলাইন নিউজ পোর্টালের কক্সবাজার প্রতিনিধি সাইদুল ফরহাদকে ফোন করে ধমক দেন এবং গালিগালাজ করেন। এই ফোনালাপের অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে তীব্র সমালোচনা হয়।

বিএনএ/এমএফ