31 C
আবহাওয়া
১:০০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

বিএনএ, ছাগলনাইয়া(ফেনী) : ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ও আরোহী দুই বন্ধু রনি (৩২) ও রিক্সন (২৮)  নিহত হয়েছেন। মঙ্গলবার(২৭জুলাই) মধ্যাহেৃ ছাগলনাইয়া-বক্সমাহমুদ সড়কের হিছাছড়া ব্রিজের নিকটে এ দুর্ঘটনা ঘটে।

রনি ছাগলনাইয়া বাজারের জনি স্টোরের মালিক তাজুল ইসলামের ছেলে এবং রিক্সন বাঁশপাড়া গ্রামের ব্যবসায়ী মো. সেলিমের ছেলে। নিহতরা পরস্পর বন্ধু এবং ব্যবসায়ী।

ছাগলনাইয়া থানার এসআই জাহাঙ্গীর দর্জি সাংবাদিকদের বলেন,  বেলা ১২টার দিকে মোটরসাইকেল করে রনি ও রিক্সন ছাগলনাইয়া থেকে চাঁদগাজীর দিকে যাচ্ছিলেন। তারা হিছাছড়া ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রনি মারা যান। গুরুতর আহত অবস্থায় রিক্সনকে স্থানীয়রা উদ্ধার করে ছাগলনাইয়া হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়। স্থানীয় জনগনের সহায়তায় ঘাতক ট্রাক জব্দ ও চালক মো. ফারুককে আটক করেছে পুলিশ ।

দুর্ঘটনার পর ছাগলনাইয়া-বক্সমাহমুদ সড়কে দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ ছিল।ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হবার খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিএনএনিউজ২৪, এসজিএন

 

 

Loading


শিরোনাম বিএনএ