31 C
আবহাওয়া
১১:০৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ফ্ল্যাটে মদের কারখানা : গ্রেপ্তার ছয়

ফ্ল্যাটে মদের কারখানা : গ্রেপ্তার ছয়

চট্টগ্রামে মদের কারখানার সন্ধান, কারিগরসহ ৬ কারবারি গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে মদের কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। মসজিদ, কবরস্থান ও মাদ্রাসার পাশে একটি পাঁচ তলা ভবনের ৫ম তলায় দুটি ফ্ল্যাটে গড়ে তোলা হয়েছে এই মদের কারখানা। শনিবার (২৬ জুন) রাত সাড়ে ১২টার দিকে পাঁচলাইশ থানাধীন বহদ্দারহাটের খতিবেরহাট এলাকায় গড়ে ওঠা ওই মদের কারখানা থেকে মদ তৈরির কারিগরসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত ৬ জনই রাঙামাটি জেলার বাসিন্দা। তারা হলেন- উচির দোয়াই মারমা (88), মাসাং মারমা (৪০), আইজিং মারমা (৩৩), যে মারমা (৪০), আছেমা মারমা (৩০) ও ইইয়ং মারমা (২০)।
চট্টগ্রামে মদের কারখানার সন্ধান, কারিগরসহ ৬ কারবারি গ্রেপ্তার

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগের এডিসি আবু বকর সিদ্দিক বলেন, খতিবেরহাট এলাকায়  চোলাই মদের কারখানা আবিষ্কার করা হয়। সেখান থেকে মদ তৈরির উপকরণসহ ৭শ ৬ লিটার দেশিয় মদ উদ্ধার করা হয়েছে। এসময় সেখান থেকে ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, খতিবেরহাট এলাকায় মসজিদের পশ্চিম পাশে কবরস্থান ও মাদ্রাসার পিছনে একটি পাঁচ তলা ভবনের ৫ম তলায় দুটি ফ্ল্যাটে এই মদের কারখানা গড়ে তোলা হয়েছে। যাতে সেখানে সহজে কারও দৃষ্টি না যায়।

পাঁচলাইশ থানার ওসি জাহিদুল কবির বলেন,িএক বছর ধরে ওই কারখানায় মদ তৈরি করে পলিথিন ও স্যালাইনের ব্যাগে ভরে নগরের লালখান বাজার ও চকবাজারসহ বিভিন্ন স্থানে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে তারা। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে  পাঁচলাইশ জোনের এসি শহীদুল ইসলাম, উত্তর বিভাগের পরিদর্শক (ক্রাইম) মো. মোস্তাফিজুর ও পরিদর্শক (তদন্ত) মো.কবিরুল ইসলাম  উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪/আমিন,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ