28 C
আবহাওয়া
৭:০২ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা : মৃত্যুহীন দিনে আক্রান্ত আরও ৯৯

চট্টগ্রামে করোনা : মৃত্যুহীন দিনে আক্রান্ত আরও ৯৯


বিএনএচট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় (মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত) চট্টগ্রামে ১ হাজার ৭৯টি নমুনা পরীক্ষায় ৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। যাদের নগরে ৫৬ জন এবং উপজেলার ৪৩ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছে ৫২ হাজার ৯৭১ জন। বৃহস্পতিবার ( ২৬ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৯১টি নমুনা পরীক্ষায় ৩৪ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩১০টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৪টি নমুনা পরীক্ষায় ৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ১৬৮টি নমুনা পরীক্ষায় ২৬ জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৯৩টি নমুনা পরীক্ষায় ৬ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪১টি নমুনা পরীক্ষায় ৫ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ১৩৯টি নমুনা পরীক্ষায় ১০ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষায় ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদিন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ৯৯ জন বেড়ে করোনায় আক্রান্ত হয়েছে ৫২ হাজার ৯৭১ জন। যাদের নগরে ৪২ হাজার ২৫৭ জন এবং উপজেলার ১০ হাজার ৭১৪ জন। এসময় করোনায় কারও মৃত্যু না হওয়ায় ৬০৪ জনে স্থির রয়েছে। এর মধ্যে নগরে ৪৩৫ জন এবং উপজেলার ১৬৯ জন।

 বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ