23 C
আবহাওয়া
৮:৩৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে মিজানুর রহমান মজুমদা‌রের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

ফুলগাজীতে মিজানুর রহমান মজুমদা‌রের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

ফুলগাজীতে মিজানুর রহমান মজুমদা‌রের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

বিএনএ, ফেনী: ফেনীর ফুলগাজীতে জেলা আওয়ামী লীগের সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ১১শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন মিজানুর রহমান মজুমদার। এসময় উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মজুমদার, দরবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার, মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি নুরুল আমিন, জিএমহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাকির হোসেন রতন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, আমজাদহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর হোসেন মিরু ও আনন্দপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফয়েজ আহমদ প্রমুখ।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের মেম্বার, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
ঈদ উপহার বিতরণ

শিল্পপতি মিজানুর রহমান মজুমদার ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদারের মাধ্যমে ৬ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের জন্য ১১শতাধিক শাড়ী, লুঙ্গি অসহায় ও দুস্থদের মাঝে বিতরণের জন্য হস্তান্তর করেন। ইউপি চেয়ারম্যানরা স্থানীয় মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে সমন্বয় করে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করবেন।

বিএনএ/নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ