26 C
আবহাওয়া
৪:২২ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় চট্টগ্রামে আরেক চিকিৎসকের মৃত্যু

করোনায় চট্টগ্রামে আরেক চিকিৎসকের মৃত্যু

ডা. এফ এ আর শোকরানা

বিএনএ,চট্টগ্রাম: করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক ডা. এফ এ আর শোকরানা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৬ এপ্রিল) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন হাসপাতালের জিএম মো. সেলিম। পারিবারিক সূত্র জানায়, গত ১৬ এপ্রিল নমুনা পরীক্ষায় ডা. শোকরানা করোনা পজিটিভ হয়েছিলেন। এরপর থেকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হঠাৎ গতকাল রাতে আর শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তান রেখে যান। তার মৃত্যুতে বিএমএ চট্টগ্রাম শাখার পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

তিনি স্বাধীন বাংলাদেশের চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে প্রথম ব্যাচে (১৯৭২) এমবিবিএস পাশ করেন। চাকুরী জীবনে তিনি চকরিয়া থানা হেলথ এডমিনিস্ট্রেটর (১৯৭৩-১৯৭৬সাল) এবং সর্বশেষ চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের এডিশনাল ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি চট্টগ্রাম আইডিয়াল স্কুলের পরিচালক ছিলেন।

তাঁর প্রথম নামাজে জানাজা আজ মঙ্গলবার রাত ১০ টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। আগামীকাল বুধবার সকাল ১০টায় গ্রামের বাড়ী চকরিয়ার কাকারা শাহ উমর মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। জানায়া শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান তার নিকটাত্মীয় ফয়সাল ইফতেখার।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ