34 C
আবহাওয়া
২:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ এক ও অভিন্ন-মিজান

বাংলাদেশ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ এক ও অভিন্ন-মিজান

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা

বিএনএ, ছাগলনাইয়া (ফেনী) : মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের বিভিন্ন অনুষ্ঠানে মঙ্গলবার(২৬মার্চ ) যোগ দিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, অলাভজনক মানব কল্যাণ সংগঠন  সুলতান আহাম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুকন্যার নেতৃত্ব ও ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নের অনুপ্রেরণায় এখন সরকারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ। সে সাথে বাংলাদেশ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ এক ও অভিন্ন এই তিনটি ইস্যুতে সকল শ্রেণী-পেশা নির্বিশেষে আমাদের কোন বিতর্ক থাকা উচিৎ নয়।’

রৌশন ফকির দরগাহ্ মাদরাসা

ছাগলনাইয়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রৌশন ফকির দরগাহ দাখিল মাদ্রাসায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার খতমে কুরআন, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সুপার মুহাম্মদ মনজুরুল মাওলা সর্দার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার পৃষ্ঠপোষক বিশিষ্ট শিল্পপতি, দানবীর ও ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য  মিজানুর রহমান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এয়ার আহমেদ সহ অন্যান্যরা।

No description available.

মিজানুর রহমান মজুমদার বলেন,  স্মার্ট বাংলাদেশ মানে উন্নত বাংলাদেশ গঠন। যেখানে বাংলাদেশের প্রতিটি নাগরিক রাষ্ট্রীয় সকল সুযোগ সুবিধা ভোগ করবেন সমানভাবে। মিজানুর রহমান মজুমদার আজকের সব শিক্ষার্থীকে স্মার্ট বাংলাদেশ এর উপযোগি করে নিজেদের গড়ে তোলার জন্য আহবান জানান।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ইসলামিক ফাউন্ডেশন ছাগলনাইয়া উপজেলা শাখা।

ছাগলনাইয়া উপজেলা ফিল্ড সুপারভাইজার মুহাম্মদ শামসুল ইসলাম জাকারিয়ার সভাপতিত্বে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি,দানবীর পোর্টল্যান্ড গ্রুপের এমডি ও ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম ও খতিব মনজুরুল মাওলা সর্দার। অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্য, জাতীয় চারনেতা,  মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

বিএম নিজাম উদ্দিন, এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ