27 C
আবহাওয়া
১১:০৪ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রামপালে ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত

রামপালে ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত

সড়ক দুর্ঘটনা নিহত

বিএনএ, বাগেরহাট : বাগেরহাটের রামপালের চেয়ারম্যানের মোড় নামক এলাকায় ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। শনিবার (২৭ এপ্রিল) সকালে খুলনা-মংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

রামপাল থানার ওসি সৌমেন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন  ভ্যানের যাত্রী মো. সাইদ মোড়ল (৪৫), মো. আজাদ (৩৫) ও ভ্যানচালক মো. মনি (৪৫)। তাদের বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায় : শনিবার সকাল আনুমানিক ৮টার দিকে রামপাল ও মোংলা উপজেলার সীমান্তবর্তী এলাকায় চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খুলনার দিক থেকে পণ্যবাহী একটি ট্রাক দ্রুতগতিতে মোংলার দিকে যাচ্ছিলো। আর বিপরিত দিক থেকে ব্যাটারি চালিত ভ্যান রামপালের দিকে আসছিল। ঘটনাস্থলে আসলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই ভ্যানযাত্রী মো: সাইদ মোড়ল নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক মনির হোসেন ও আরেক যাত্রী আজাদকে রামপালের ঝনঝনিয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদেরও মৃত্যু হয়।

ওসি সৌমেন দাস জানান,খবর পেয়ে রামপাল থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে পুলিশ ও  ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করেছে। ঘাতক ট্রাকটি রামপাল থানা পুলিশ আটক করেছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ