31 C
আবহাওয়া
১২:৩৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে নিখোঁজের ১০দিন পর কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সাভারে নিখোঁজের ১০দিন পর কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


বিএনএ, সাভার: সাভারে নিখোঁজের ১০ দিন পর সাকিব আল মামুন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর পচাগলা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ মার্চ) বিকেলে উপজেলার বনগাঁও ইউনিয়নের পশ্চিম কোটাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাকিব আল মামুন সাভারের বনগাঁও ইউনিয়নের পশ্চিম কোটাপাড়া কাঞ্চন মিয়ার ছেলে। সে সাভারের একটি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।
পুলিশ জানায়, গত ১৭ মার্চ ওই কলেজ শিক্ষার্থীর নিখোঁজের জিডি করেছিল পরিবার। দুপুরের দিকে একটি খবরে জানানো হয় ওই এলাকায় রাকিব হোসেন মিয়া নামে এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক থেকে পচা গন্ধ পায় পাশের কর্মরত কিছু শ্রমিকেরা। পরে আমরা সেখানে গিয়ে প্রায় ১২ ফুট গভীরতার সেপটিক ট্যাংকের ভেতর থেকে একটি মরদেহ উদ্ধার করি। মরদেহ উদ্ধারের খবর পেয়ে ওই শিক্ষার্থীর পরিবারও সেখানে আসে ও মরদেহটির পরণের গেঞ্জি, জুতা এবং প্যান্ট দেখে তাকে শনাক্ত করে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মরদেহের পরিচয় পাওয়া গেছে। মরদেহের ময়নাতদন্তের জন্যে রাজধানীর একটি হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মামলা দায়ের করে আইনি ব্যবস্থা নেয়া হবে।
বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ