Bnanews24.com
জাতীয় টপ নিউজ

মোদির অপেক্ষায় টুঙ্গিপাড়া

মোদী

গোপালগঞ্জ প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন। শনিবার (২৭ মার্চ) তাদের আগমন ঘিরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পৌরসভার প্রায় ৩ কিলোমিটার সড়ক সাজসজ্জার কাজ করা হয়েছে।

সড়কের দুই পাশে বাংলাদেশ ও ভারতের জাতীয় পতাকার পাশাপাশি না রংয়ের পতাকা লাগানো হয়েছে। পুরো সড়কে সাদা কাপড়ের ওপর লাল ও সবুজ নেট দিয়ে একটি ভিন্ন আভা তৈরি করা হয়েছে। এছাড়া সড়কের দুই পাশে বঙ্গবন্ধুর ছবি ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়ে বাংলা ও ইংরেজিতে লেখা বড় বড় বোর্ড স্থাপন করা হয়েছে।

এছাড়া নিরাপত্তার ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে পুরো বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স সিসি ক্যামেরায় আওতায় আনা হয়েছে। সমাধিসৌধ কমপ্লেক্সে বাহারি রংয়ের লাইটিং করা হয়েছে। বঙ্গবন্ধু ভবন, লাইব্রেরি ভবন, সমাধিসৌধ কমপ্লেক্সের রাস্তা ও গাছে গাছে লাইট লাগানো হয়েছে।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, ভারতের প্রধানমন্ত্রী আসছেন। তার আগমনকে কেন্দ্র টুঙ্গিপাড়া পৌরসভা থেকে ব্যাপক সাজসজ্জা ও পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ শেষ করা হয়েছে। টুঙ্গিপাড়া হেলিপ্যাড থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার সড়ক সাজানো হয়েছে। দুই প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধুর ছবি সড়কের দুই পাশে স্থাপন করা হয়েছে। আমরা দুই প্রধানমন্ত্রীকে বরণ করতে আমরা প্রস্তুত।

গোপালগঞ্জের পুলিশ সুপার (এসপি) আয়েশা সিদ্দিকা বলেন, ভারতের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুরো গোপালগঞ্জকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে। পোশাকে এবং সাদা পোশাকে বিপুলসংখ্যক পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে। তার আগমনকে নির্বিঘ্ন করতে আমরা শতভাগ প্রস্তুত রয়েছি।

বিএনএনিউজ২৪/এমএইচ