38 C
আবহাওয়া
৫:২৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দেওয়ানগঞ্জে ভুয়া চিকিৎসক আটক

দেওয়ানগঞ্জে ভুয়া চিকিৎসক আটক


বিএনএ,জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে জাল সনদপত্রসহ সালাহউদ্দিন নামের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‍্যাব। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার তাড়াটিয়া বাজারে অভিযান চালিয়ে তাঁকে আটক করে র‍্যাব-১৪।

জানা যায়, দেওয়ানগঞ্জ উপজেলার তাড়াটিয়া বাজারে জে আর এস মেডিকেল হল ও স্বাস্থ্যসেবা কেন্দ্র নামের একটি দোকানে সালাউদ্দিন অভিজ্ঞ ও উচ্চতর চিকিৎসক হিসেবে নিজেকে পরিচয় দেন। তিনি সেখানে বিভিন্ন রোগের রোগী দেখেন এবং ব্যবস্থাপত্র দেন। রোগী প্রতি ২ শ টাকা ভিজিট নিতেন তিনি। ব্যবস্থাপত্রে সালাউদ্দিনের যোগ্যতা লেখা এমবিবিএস (ঢাকা), পিজিটি (মেডিসিন), এফসিপিএস (শেষ পর্ব) চর্ম যৌন ও অ্যালার্জি রোগে বিশেষ ট্রেনিং প্রাপ্ত।

বিশেষজ্ঞ চিকিৎসক ভেবে স্থানীয় রোগীরা তাঁর কাছে চিকিৎসা নিতে ভিড় জমান। তবে ওই ভুয়া ডাক্তারের কথাবার্তা ও চিকিৎসা দেওয়ার ধরন দেখে স্থানীয় জনমনে সন্দেহের সৃষ্টি হয়। এরপর শনিবার রাতে গোপন সূত্রের ভিত্তিতে র‍্যাব-১৪ রোগী সেজে ওই ডাক্তারের কাছে চিকিৎসা নিতে যায় এবং হাতেনাতে তাঁকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে র‍্যাব-১৪ এর স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান বলেন, ভুয়া ডাক্তার সালাউদ্দিনকে তাড়াটিয়া বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাঁর সঠিক পরিচয় এখনো জানা যায়নি। তিনি এলোমেলো কথা বলছেন। তাঁর আচরণ সন্দেহজনক।

বিএনএ/শাহীন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ