31 C
আবহাওয়া
২:০১ অপরাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম-দোহাজারী রুটে ১২ দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে

চট্টগ্রাম-দোহাজারী রুটে ১২ দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে

চট্টগ্রাম-দোহাজারী রুটে ১২ দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম): চট্টগ্রামের দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পের স্টেশন নির্মাণকাজের কারণে পটিয়া-দোহাজারী রেলপথে ১২ দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে। এসময়ে ওই রুটের কমিউটার ট্রেনগুলো চট্টগ্রাম থেকে পটিয়া পর্যন্ত চলাচল করবে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) পূর্বাঞ্চল রেলওয়ের চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট কার্যালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, দোহাজারী-কক্সবাজার রেলপথ নির্মাণ প্রকল্পের আওতায় দোহাজারী স্টেশন ইয়ার্ড পুনরায় নির্মাণ করা হচ্ছে। এজন্য ৩০ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত দোহাজারী-চট্টগ্রাম রুটে সব ট্রেন চলাচল বন্ধ থাকবে। একই সময়ে দোহাজারী স্টেশনের সব অপারেশনাল ও বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকবে। এসময়ে এই রুটের কমিউটার-১, ২, ৩ ও ৪ চট্টগ্রাম-পটিয়া-চট্টগ্রাম রুটে চলাচল করবে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মোহাম্মদ ইমরান বলেন, দোহাজারী স্টেশনের পুরাতন লুপ লাইন খুলে নতুনভাবে লাগানো হচ্ছে। এজন্য ওই স্টেশনের সব কার্যক্রম ১২ দিনের জন্য বন্ধ থাকবে। ওই রুটে চলাচল করা কমিউটার ট্রেনগুলো পটিয়া পর্যন্ত চলাচল করবে।

বিএনএ/ বাবর মুনাফ,ওজি

Loading


শিরোনাম বিএনএ