28 C
আবহাওয়া
৯:১২ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মহেশখালীতে শিশু ধর্ষণ : চারদিন পর থানায় মামলা 

মহেশখালীতে শিশু ধর্ষণ : চারদিন পর থানায় মামলা 

মামলা

বিএনএ, কক্সবাজার : শিশু ধর্ষকের বিরুদ্ধে কক্সবাজারের মহেশখালী থানায় অবশেষে মামলা রুজু হয়েছে। মহেশখালীর কালামারছড়ার চালিয়াতলীতে ঘটনাটি ঘটে। ঘটনার ৪ দিন পর  মহেশখালি থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

জানা যায়, গত ২২ জানুয়ারি রবিবার রাত ৯ টার দিকে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়। শিশুটি দক্ষিণ চালিয়াতলি গ্রামের নিজ বাড়ীর উঠানে বের হলে আগে থেকে পার্শ্ববর্তী মুরগী ফার্মের মালিক মোহাম্মদ এমরান( ২০) ওই শিশুকে মুরগির ফার্মে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

ওই শিশুর বড় বোন জানান, ধর্ষক ও তার সহযোগীরা কিছু বুঝে উঠার পূর্বে শিশু মেয়েটিকে ধরে নিয়ে যায় এবং গোসল করিয়ে ধর্ষণের আলামত নষ্ট করে। এই ঘটনা টি ধামাচাপা দিতে ধর্ষকের দুলাভাই সহ প্রভাবশালীরা চাপ দিতে থাকে ভিকটিমের পরিবার কে।

ভিকটিমের বোন ময়না আরও জানান, ধর্ষকের বোনজামাই চালিয়াতলীর স্ক্র্যাপ ব্যবসায়ী লিয়াকত আলীসহ কয়েকজন লোক এ ব্যাপারে গণমাধ্যমকর্মীদের কাছে কোন খবর যাতে না যায় সেজন্য হুমকি দিয়ে যান।

খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম ভিকটিমের পরিবার কাছে গেলেও ভিকটিমের পরিবার প্রভাবশালীদের ভয়ে মুখ খুলেনি প্রথমে।

এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জনৈক ব্যক্তির একটি অডিও রেকর্ড ফাঁস হলে এলাাকাবাসী সরব হয়। অবশেষে শিশুর পিতা বাদী হয়ে ধর্ষক মোহাম্মদ এমরান (২০) পিতা এনামুল হক বাদশাকে কে আসামি করে (৯) (১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেন ।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই শাহাদত হোসেন জানান, ধর্ষকের বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে। যেখানেই অবস্থান করুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহী/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ