29 C
আবহাওয়া
২:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত

সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত

সংস্কৃতি প্রতিমন্ত্রী

বিএনএ, ঢাকা: সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ। বর্তমানে তারা চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে রয়েছেন।

বৃহস্পতিবার ( ২৭ জানুয়ারি) সকালে সংস্কৃতি মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ফয়সল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিমন্ত্রী ও তার স্ত্রী ড. সোহেলা আক্তার দুজনই মৃদু উপসর্গ নিয়ে বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ময়মনসিংহ-৫ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন কে এম খালিদ। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৯ সালের ৭ জানুয়ারি থেকে শেখ হাসিনার চতুর্থ মন্ত্রিসভায় সংস্কৃতি প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন তিনি।

সম্প্রতি দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে। এছাড়া করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’-এও আক্রান্ত বেশ কয়েকজন শনাক্ত হয়েছে। এজন্য আবারও বিধিনিষেধের পথে হেঁটেছে সরকার। ভাইরাসের বিস্তার ঠেকানোর জন্য সরকার ১১ দফা বিধিনিষেধ ঘোষণা করেছে। এছাড়া ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ