31 C
আবহাওয়া
১১:৩১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাবির কৃষি অনুষদ ভবন থেকে ককটেল উদ্ধার

রাবির কৃষি অনুষদ ভবন থেকে ককটেল উদ্ধার


বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কৃষি অনুষদ ভবনের দ্বিতীয় তলার সিঁড়ি থেকে দুটি ককটেল উদ্ধার করা হয়েছে। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ককটেল দুটি দেখতে পান কৃষি অনুষদ ভবনের দুজন প্রহরী। পরে রাত সাড়ে ৮টায় রাজশাহীর বোম ডিস্পোজাল ইউনিট এসে ককটেল দুটি উদ্ধার করেন।

কৃষি অনুষদের প্রহরীর দায়িত্বে থাকা রাসেল হাসান বলেন, “আমি পাঁচ মিনিট সময়ের জন্য অনুষদের পাশেই চা খেতে গিয়েছিলাম। এ সময় আমার এক কলিগ ককটেল দেখতে পেয়ে আমাকে জানালে আমি এসে দুটি ককটেল দেখতে পাই। পরে সঙ্গে সঙ্গে আমি কৃষি অনুষদের ডীন আব্দুল আলিম স্যারকে বিষয়টি অবহিত করি। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে জানায়। তবে কে বা কারা এখানে ককটেল রেখেছেন এ বিষয়ে আমি কিছু দেখতে পাইনি।”

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, “আমি বিষয়টি জেনে মতিহার থানার ওসিকে অবহিত করি। আমাদের প্রক্টরিয়াল টিমের সদস্যদের সেখানে পাঠানো হয়।”

এসময় শিক্ষার্থীদের আতঙ্কিত না হওয়ার আহবান জানান রাবি প্রক্টর। কে বা কারা করেছে এ বিষয়ে তদন্ত করে দেখা হবে বলে জানান তিনি।

ককটেল উদ্ধারের বিষয়ে জানতে চাইলে রাজশাহীর আরএমপির মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম বলেন, আমাদের টিম দুটি ককটেল নিষ্ক্রিয় করেছে। ককটেল গুলো পরীক্ষা করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/সাকিব, এমএফ

Loading


শিরোনাম বিএনএ