37 C
আবহাওয়া
৮:৫০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভোলায় মাঝ নদীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

ভোলায় মাঝ নদীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

ভোলায় মাঝ নদীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

বিএনএ ভোলা: নির্বাচন পরবর্তী সহিংসতায় ভোলায় খোরশেদ আলম টিটু নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে ভোলা সদর উপজেলা এবং দৌলতখান উপজেলার মধ্যবর্তী মেঘনা নদীতে এই ঘটনা ঘটে।

নিহত টিটু সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন যুগলীগের সাংগঠনিক সম্পাদক। ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের তছির আহম্মেদের ছেলে তিনি।

মদনপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল মাস্টার বলেন, গত ১১ নভেম্বর ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুসহ কয়েকজন ইউপি সদস্য শুক্রবার সকালে ধনিয়া ইউনিয়নের নাছির মাঝি ঘাট থেকে ট্রলারে করে মদনপুর ইউনিয়নে যান। সেখানে পৌঁছে তারা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে দেখা করার পর ট্রলারে করে আবার রওনা দেন। ট্রলারটি সদর উপজেলার ধনিয়া ও দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে পৌঁছলে একটি স্পিডবোটে করে আসা একদল দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি চালায়। সে সময় মো. টিটুর মাথায় গুলি লাগে। পরে  ট্রলারটি দ্রুত তীরে ভিড়ে এবং টিটুকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। যে স্পিডবোট ব্যবহার করে দুর্বৃত্তরা গুলি চালিয়েছে সেটি জব্দ করা হয়েছে। তদন্ত চলছে, অচিরেই হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ