32 C
আবহাওয়া
৭:৫২ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ার বিসিক শিল্পনগরী থেকে মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিসিক শিল্পনগরী থেকে মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিসিক শিল্পনগরী থেকে মরদেহ উদ্ধার

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিসিক শিল্প নগরীর ভেতর থেকে আবুল কাশেম (৫০) নামে এক পাহারাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার নন্দনপুরের বিসিক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠায় পুলিশ। আবুল কাশেম সদর উপজেলার বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের মন্নর আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব হোসাইন জানান, আবুল কাশেম বুধল ইউনিয়নের আনসার কমান্ডার। পাশাপাশি তিনি নন্দনপুর বিসিক শিল্প এলাকায় আরশি মেটাল ইন্ডাস্ট্রিজ নামে একটি প্রতিষ্ঠানে পাহারাদার হিসেবে কাজ করতেন। রোববার সকালে বিসিকের পেছনের একটি প্লটের দেয়ালে রডে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

তিনি আরও বলেন, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে হত্যার পর তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান সোহরাব হোসাইন।

বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ