39 C
আবহাওয়া
৬:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » আইপিএল, কিংস পাঞ্জাবের কাছে হায়দারাবাদের হার

আইপিএল, কিংস পাঞ্জাবের কাছে হায়দারাবাদের হার

আইপিএল, কিংস পাঞ্জাবের কাছে হায়দারাবাদের হার

বিএনএ ক্রীড়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) এ সানরাইজ হায়দারাবাদের বিপক্ষে শ্বাসরুদ্ধকর এক জয় পেয়েছে পাঞ্জাব কিংস। ৫ রানের জয়ে  প্লেঅফের আশা বাঁচিয়ে রেখেছে লোকেশ রাহুলের দল। আর বিদায় নিশ্চিত হয়ে গেছে হায়দরাবাদের।

শনিবার (২৫ সেপ্টেম্বর) শারজায় দিনের দ্বিতীয় ম্যাচে এ মুখোমুখি হয় এই দুই দল। এর আগে টস জিতে পাঞ্জাব কিংসকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন।

টস হেরে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি পাঞ্জাব। একের পর এক উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে তারা। যদিও নির্ধারিত ২০ ওভার পার করতে পেরেছে পাঞ্জাব কিংস। ব্যাটসম্যানদের মধ্যে কেউ ত্রিশের ঘরও ছুঁতে পারেননি। এইডেন মার্করাম ৩২ বল খেলে দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান করেন। এছাড়া লোকেশ রাহুল ২১ বলে ২১, ক্রিস গেইল ১৭ বলে ১৪ আর শেষ দিকে হারপ্রিত ব্রার ১৮ বলে হার না মানা ১৮ রান করে কোনোমতে দলকে ১২৫ পর্যন্ত নিয়ে গেছেন।

সানরাইজার্স হায়দরাবাদ বোলারদের মধ্যে সবচেয়ে সফল জেসন হোল্ডার। ৪ ওভারে ১৯ রান খরচায় ৩টি উইকেট নেন ক্যারিবীয় এই পেসার।

মাত্র ১২৬ রানের জয়ের লক্ষ্য ছিল হায়দরাবাদের। কিন্তু শুরু থেকেই তাদের কোণঠাসা করে রেখেছিলেন পাঞ্জাব বোলাররা। ১৩ ওভারে ৬০ রানের মধ্যে ৫ উইকেট হারায় হায়দরাবাদ।

সেখান থেকে দলের হয়ে লড়াই শুরু করেন জেসন হোল্ডার । ২৯ বলে ৫ ছক্কায় শেষ পর্যন্ত ৪৭ রানে অপরাজিতই থেকে যান ক্যারিবীয় অলরাউন্ডার। ৩৭ বলে ৩১ রান করেন ঋদ্ধিমান সাহা। সেইসঙ্গে ৭ উইকেটে ১২০ রানে থামে হায়দরাবাদ।

পয়েন্ট তালিকার তলানির দিকে দুই দলেরই অবস্থান। ৯ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে পাঞ্জাব। ৮ ম্যাচ খেলে মাত্র একটি জয়ে ২ পয়েন্ট নিয়ে আট নম্বরে অবস্থান করছে হায়দরাবাদ।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ