36 C
আবহাওয়া
১২:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ম্যান সিটিতে যোগ দিচ্ছেন রোনালদো!

ম্যান সিটিতে যোগ দিচ্ছেন রোনালদো!

ম্যান সিটিতে যোগ দিচ্ছেন রোনালদো!

বিএনএ ক্রীড়া ডেস্ক: য়্যুভেন্তাস ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে এ নিয়ে তার একটি চুক্তি হচ্ছে বলে জানা গেছে!

ম্যানচেস্টারে আগেও খেলেছেন রোনালদো। তবে, সেটি ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। পুরনো দলের প্রতি তার আবেগ  এখনও কাজ করে। সেই দলের বিপক্ষে গোল করে কোনো উৎসব করেন না তিনি। সেই শহরেই পুরনো দলের প্রতিপক্ষ শিবিরে যোগ দিতে যাচ্ছেন রোনালদো!

ইএসপিএন জানিয়েছে, গত মঙ্গলবার (২৪ আগস্ট) টটেনহ্যাম হটস্পার নিয়ে হ্যারি কেইন তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানানোর পর রোনালদোর সঙ্গে চুক্তি নিয়ে আলোচনার সম্ভাবনা শেষ করেনি ম্যানসিটি। রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিসও ইতোমধ্যে ইংলিশ প্রিমিয়ার লিগের এই ক্লাবের সঙ্গে কথাবার্তা শুরু করে দিয়েছেন। পর্তুগিজ অধিনায়ককে ছাড়তে য়্যুভেন্তাসও নাকি রাজি আছে। স্কাই ব্লুরা রোনালদোকে প্রতি মৌসুমে ১৫ মিলিয়ন ইউরো বেতনে ২ বছরের জন্য চুক্তির প্রস্তাব দিয়েছে, যা তিনি তুরিনে যা উপার্জন করেন, তার প্রায় অর্ধেক।

যদিও ম্যান সিটি এবং য়্যুভেন্তাসের মধ্যে এখনও এ নিয়ে কোনো চুক্তি সম্পন্ন হয়নি। তুরিনের বুড়িরা ৩৬ বছর বয়সী সুপারস্টারের ট্রান্সফার ফি ২৫ মিলিয়ন ইউরো চাইছে। পাশাপাশি সিটি ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসকে সই করাতে আগ্রহী। কিন্তু সিটিজেনরা ট্রান্সফার ফি দিতে চায় না বা এই মৌসুমে তাদের ব্রাজিলয়ান তারকাকে ছাড়তে চাইছে না।

এখন পর্তুগিজ সুপারস্টারের দলবদল ফি কত হতে পারে, সেটি নিয়ে তুরিনের বুড়িদের সঙ্গে সিটির বোঝাপড়া হয়ে গেলেই এবারের দলবদলে সবচেয়ে বড় ঘটনাটি দেখবে ইংলিশ ফুটবল।

গত সপ্তাহে, ট্রান্সফার গুঞ্জনে ব্যাপক খেপেছিলেন রোনালদো। তিনি বলেছিলেন, চলতি মৌসুমে য়্যুভেন্তাস ছেড়ে আপাতত তার কোথাও যাওয়ার সম্ভাবনা নেই। কোনো ক্লাবের সঙ্গে দলবদল বিষয়ে কথাও হয়নি বলে জানিয়েছিলেন সিআর সেভেন।

গত রোববার (২২ আগস্ট) সিরি-আ’র নতুন মৌসুমে প্রথম একাদশে ক্রিস্টিয়ানো রোনালদোর জায়গা হয়নি। বদলি খেলোয়াড় হিসেবে শুরু করেন তিনি। ওই ম্যাচে উদিনেসের বিপক্ষে ম্যাচে কোনো রকমে ড্র করেই লিগ অভিযান শুরু করে ইতালিয়ান জায়ান্টরা।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ