36 C
আবহাওয়া
১:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পরীমনির জামিন শুনানি দ্রুত কেন নয় ?-হাইকোর্ট

পরীমনির জামিন শুনানি দ্রুত কেন নয় ?-হাইকোর্ট


বিএনএ, ঢাকা :মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন শুনানি দ্রুত করতে কেন নির্দেশ দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্টে। এ বিষয়ে আদালত আগামী ১ সেপ্টেম্বর রুল শুনানির জন্য দিন নির্ধারণ করেছেন ।

বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেয়া হয়।

পরীমনির পক্ষে আদালতে শুনানি করেন সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না ও মুজিবুর রহমান। আবেদনে ১৩ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করার বিচারিক আদালতের সিদ্ধান্তকে অযৌক্তিক দাবি করেছেন।

এর আগে তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২১ আগস্ট রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় চিত্রনায়িকা পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম। পরে ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করা হয়। সেই আবেদনের বিষয়ে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে গত ৫ আগস্ট র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধ বনানী থানায় মামলা করে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ