29 C
আবহাওয়া
১২:১২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হাসপাতালের হল রুম থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

হাসপাতালের হল রুম থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

হাসপাতালের হল রুম থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

বিএনএ,ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিক্যাল কলেজের হাসপাতালের হল রুম থেকে চৌধুরী আরেফিন (৩০) নামে এক ইন্টার্নি (শিক্ষানবিশ) চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার পাশে থাকা সাতটি অ্যাম্পল ঘুমের ইনজেকশন উদ্ধার করা হয়েছে।বুধবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮টার সময় হাসপাতালের ডাক্তার মিলন হলের ২০৭ নম্বর কক্ষে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

মৃত চৌধুরী আরেফিন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার চৌধুরী মোস্তফা হাবিবের ছেলে। সে যশোর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করে। সে এই বছরের মার্চ মাস থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্টার্নশিপ করছেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক সমস্যার কারণে অতিরিক্ত ঘুমের ইনজেকশন নেওয়ার ফলে তার মৃত্যু হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, গতরাতে নাইট ডিউটি করার পর সকালে ছাত্রাবাসের ২০৭ নম্বর কক্ষে এসে দরজা আটকে ঘুমিয়ে পড়েন আরেফিন। এরপর থেকে রুমের দরজা না খোলায় এবং কোনও সাড়া শব্দ না পাওয়ায় বুধবার রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা এসে দরজা ভেঙে দেখতে পান, বিছানায় মরদেহ পড়ে আছে।

বিএনএনিউজ২৪.কম/ ওজি

Loading


শিরোনাম বিএনএ