24 C
আবহাওয়া
৩:০৮ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » করোনা: ময়মনসিংহ মেডিকেলে আরও ৭ জনের মৃত্যু

করোনা: ময়মনসিংহ মেডিকেলে আরও ৭ জনের মৃত্যু

মমেকে করোনা উপসর্গে প্রাণ গেল ৮ জনের

বিএনএ, ময়মনসিংহ , হামিমুর রহমান : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৪ জন এবং উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন।বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃত হলেন, ময়মনসিংহ সদরের জাহাঙ্গীর (৫৮), তারাকান্দার রওশন আরা (৫৫), ত্রিশালের আমেনা খাতুন (৭০) এবং জামালপুর সদরের রাবেয়া (৬৫)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন, ময়মনসিংহের গৌরিপুর উপজেলার আব্দুর রহমান (৬৫), ফুলপুরের উসমান আলী (৬৫) এবং জামালপুর সদরের আজিজুল হক (৫৫)।

তিনি আরও বলেন, আইসিউতে ১২ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে ১৯১ জন রোগী ভর্তি আছেন। নতুন ভর্তি ১৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন

এদিকে জেলা সিভিল সার্জন নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও এন্টিজেন টেষ্টে ৫৯১টি নমুনা পরীক্ষায় ১১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৯ দশমিক ৪৬ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ২০ হাজার ৬৬৫ জন এবং সুস্থ হয়েছেন ১৭ হাজার ৪৯৬ জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ২৬৪ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে ২ হাজার ৮১৮ জন হোম আইসোলেশনে রয়েছেন।

বিএনএনিউজ২৪ডটকম/  ওজি

Loading


শিরোনাম বিএনএ