34 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ইবি ক্যাপের নবীনবরণ ও প্রবীণ বিদায়

ইবি ক্যাপের নবীনবরণ ও প্রবীণ বিদায়

ইবি ক্যাপের নবীনবরণ ও প্রবীণ বিদায়

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সামাজিক সচেতনতামূলক সংগঠন ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেনের (ক্যাপ) নবীনবরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুলাই) দুপুরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬নং কক্ষে এ অনুষ্ঠান হয়। এসময় নবীনদের ফুল দিয়ে বরণ এবং প্রবীণদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

এসময় সিদওয়ানুল হকের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ফিরোজ আল মামুন, ক্যাপের প্রধান উপদেষ্টা ও ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার, ক্যাপ কেন্দ্রীয় কমিটির আইটি সম্পাদক রিয়াদুস সালেহীন, ক্যাপের ইয়ুথ অ্যাডভাইজার আবদুল্লাহ আল মাহাদী, ক্যাপের সভাপতি রাবেয়া রাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাপ কুষ্টিয়া জোনের সাবেক সভাপতি ফয়সাল মাহব্বত, সাবেক সাধারণ সম্পাদক মরিয়ম নেসা মিম ও নাজনীন সুলতানা মেঘ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রসঙ্গত, নারীদের ক্যানসার সচেতনতা সৃষ্টিকারী সংগঠন ‘ক্যাপ’ ২০১৫ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া) থেকে যাত্রা শুরু করে। বর্তমানে দেশের ৫টি অঞ্চলে স্তন ক্যানসার এবং জরায়ু মুখের ক্যানসার নিয়ে কাজ করে এই সংগঠনটি।

বিএনএনিউজ/তারিক সাইমুম,বিএম

Loading


শিরোনাম বিএনএ