31 C
আবহাওয়া
১:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক

পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক

পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক

বিএনএ, ঢাকা: হাত দিয়ে পদ্মা সেতুর রেলিংয়ের নাট বল্টু খোলার ভিডিও টিকটকে আপলোড করা যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। রোববার (২৬ জুন) রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে সিআইডি। সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) রেজাউল মাসুদ বিষয়টি নিশ্চিত করেন।

আটক যুবকের নাম বায়েজিদ তালহা। বায়েজিদের (৩০) বাড়ি পটুয়াখালী জেলায়।

এসএসপি রেজাউল মাসুদ বলেন, উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষে পরদিন যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হয়। এসময় সেতুর ওপরে মানুষের ভীড় ও বিশৃঙ্খলা দেখা দেয়। এই সুযোগে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বোল্টু খুলে টিকটক ভিডিওটি করেন বায়েজিদ।বিকেলে শান্তিনগর থেকে ওই যুবককে আটক করা হয়েছে। এ বিষয়ে সোমবার সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে

প্রসঙ্গত, শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। রোববার সকাল থেকে সেতুটি যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। সেতুতে যানবাহন চলার প্রথম দিনে ওই যুবক ঘটিয়ে ফেলেন এই অপ্রীতিকর ঘটনা। টিকটকে ভিডিও বানাতে গিয়ে তিনি খুলে নিয়েছেন পদ্মা সেতুর নাট-বল্টু।

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ওই যুবক সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন। খুলে ফেলা একটি নাট হাতে নিয়ে তিনি বলেন, ‘এই লুজ দেহি, লুজ নাট, আমি একটা ভিডিও করতেছি, দেহ।’

‘এই হলো পদ্মা সেতু আমাদের… পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’

এ সময় পাশে থেকে আরেক ব্যক্তি বলেন, ‘ভাইরাল কইরা ফালায়েন না।’

সামাজিক যোগাযোগমাধ্যমে এমন ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ