24 C
আবহাওয়া
৩:০৬ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত আরও ১৩৬

চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত আরও ১৩৬


বিএনএচট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় (সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত) চট্টগ্রামে ১ হাজার ১৩টি নমুনা পরীক্ষায় ১৩৬ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। যাদের মধ্যে নগরে ৮৫ জন এবং উপজেলার ৫১ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনার সংক্রমণে শনাক্তের সংখ্যা ৫২ হাজার ৮৭২ জন। এসময় করোনায় নগর ও উপজেলায় ১ জন করে মৃত্যুবরণ করেছেন। বুধবার ( ২৬ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি), ল্যাবে ১৬০টি নমুনা পরীক্ষায় ৪০ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৭৯টি নমুনা পরীক্ষায় ১৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষায় ২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ১৮৭টি নমুনা পরীক্ষায় ৩০ জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩৫টি নমুনা পরীক্ষায় ৩ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৪টি নমুনা পরীক্ষায় ৬ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ২৭৪টি নমুনা পরীক্ষায় ৩৩ জন এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ৩১টি নমুনা পরীক্ষা ৫ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। এদিন চট্টগ্রাম মেডিকেল সেন্টার, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ১৩৬ জন বেড়ে করোনার সংক্রমণে শনাক্তের সংখ্যা ৫২ হাজার ৮৭২ জন। যাদের নগরে ৪২ হাজার ২০১ জন এবং উপজেলায় ১০ হাজার ৬৭১ জন। এসময় করোনার সংক্রমণে ২ জনের মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬০৪ জন। এর মধ্যে নগরে ৪৩৫ জন এবং উপজেলার ১৬৯ জন।

 বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ