30 C
আবহাওয়া
১১:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার্থী-ব্যবসায়ী সংঘর্ষ : অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনায় ২০০ জনের বিরুদ্ধে মামলা

শিক্ষার্থী-ব্যবসায়ী সংঘর্ষ : অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনায় ২০০ জনের বিরুদ্ধে মামলা


বিএনএ, ঢাকা: ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউমার্কেটের ব্যবসায়ী-কর্মচারীদের মধ্যে সংঘর্ষ চলাকালীন সময় রোগীবাহী অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনায় নতুন করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনায় ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মো. সুজন বাদী হয়ে অজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

সোমবার (২৬ এপ্রিল) রাতে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ ম কাইয়ুম মামলার বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, শিক্ষার্থী ও নিউমার্কেটের ব্যবসায়ী-কর্মচারীদের সংঘর্ষের সময় মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স ভাঙচুর করা হয়। এ ঘটনায় অ্যাম্বুলেন্সটির মালিক মো. সুজন বাদী হয়ে ১৫০ থেকে ২০০ অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে মামলা করেছেন।

তিনি আরও বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৫টি মামলা হয়েছে। ৫ মামলায় অজ্ঞাত মোট সাড়ে ১৭০০’র বেশি আসামি করা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে দুটি, নিহতের পরিবার দুটি ও সর্বশেষ অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনায় একটি মামলা হয়েলো।

গত ১৮ এপ্রিল রাত ১২টার দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী ও কর্মচারীদের সংঘর্ষ শুরু হয়। প্রায় আড়াই ঘণ্টা সংঘর্ষ চলার পর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু মঙ্গলবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত ফের দফায় দফায় সংঘর্ষ চলে উভয়পক্ষের মধ্যে।

এ ঘটনায় উভয়পক্ষের অর্ধ শতাধিক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। এছাড়াও সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের একজন ডেলিভারিম্যান, অন্যজন দোকান কর্মচারী।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ