25 C
আবহাওয়া
৬:০৭ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » কলেজছাত্রকে মারধর ও বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

কলেজছাত্রকে মারধর ও বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

কলেজছাত্রকে মারধর ও বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

বিএনএ, ঢাকা: সাতক্ষীরার তালায় এক কলেজছাত্রকে অপহরণ করে মারধর ও বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে।

রোববার ওই শিক্ষার্থীকে প্রায় সাড়ে ৩ ঘণ্টা আটকে রেখে নির্যাতন করার অভিযোগ করা হয়। সোমবার (২৫ এপ্রিল) তালা থানায় ভুক্তভোগীর বাবা এ ঘটনায় একটি মামলা করেছেন।

নির্যাতনের শিকার শোয়েব আজিজ তন্ময় (২০) তালা সদরের জাতপুর গ্রামের বাসিন্দা। তিনি চলতি বছর জাতপুর টেকনিক্যাল কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

নির্যাতনের অভিযোগে তন্ময়ের বাবা আজিজুর রহমান তালার মাঝিয়াড়া গ্রামের বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আকিব (২৫), হরিশচন্দ্রকাটি গ্রামের বাসিন্দা ও উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সৌমিত্র চক্রবর্তী (৩২), তালা গার্লস স্কুল এলাকার বাসিন্দা ছাত্রলীগ কর্মী জে আর সুমন (২৫), মহান্দি গ্রামের ছাত্রলীগ কর্মী জয় (২৪) ও তালা সদরের বাসিন্দা ছাত্রলীগ কর্মী নাহিদ হাসান উৎসসহ (২৪) অজ্ঞাতনামা আরও ৭-৮জনের বিরুদ্ধে মামলা করেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম মামলার বিষয়টি নিশ্চিত করেন। জানান, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলার এজহার থেকে জানা যায়, রোববার দুপুর ১টার দিকে তন্ময়কে নাহিদ হাসান উৎস তালা সরকারি কলেজের সামনে ডেকে নিয়ে যায়। সেখান থেকে তাকে কলেজের একটি কক্ষে নিয়ে মারধরের পর মাথা ন্যাড়া করে দেয়া হবে। পরে তন্ময়কে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাবা বলেন, ‘তারা আমার স্ত্রীর কাছে ফোন করে ছেলেকে ফিরে পেতে ২ লাখ টাকা নিয়ে কলেজের সামনে যেতে বলে। এ সময় ফোনে ছেলের চিৎকার শোনা যাচ্ছিল। এ খবর জানতে পেরে আমার ভাতিজা ও কয়েকজন আত্মীয়-স্বজন কলেজ থেকে তন্ময়কে উদ্ধার করে।’

নির্যাতনের শিকার কলেজ ছাত্র তন্ময় জানান, ‘নাহিদ হাসান উৎস আমার পূর্ব পরিচিত। সে আমাকে ফোন করে ডেকে নিয়ে হঠাৎ মারপিট শুরু করে। তার সঙ্গে আকিবসহ অন্যরা ছিল। তারা আমার হাতে, পায়ে নির্মমভাবে পেটায়। মাথা ন্যাড়া করে দেয়। পরে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে এবং বাড়িতে ফোন দিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

তালা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক শেখ হুমায়ূন কবীর জানান, এ ধরনের কোনো খবর তিনি জানেন না।

অভিযুক্ত তালা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আকিব বলেন, ‘পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়নি। তন্ময় আমার এক চাচাতো বোনকে “থ্রেট” করেছে। এ জন্য রাগের মাথায় তাকে মারধর করা হয়েছে। তবে ২ লাখ টাকা চাঁদা চাওয়ার কথা ঠিক নয়।’

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ