24 C
আবহাওয়া
১১:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় বাস চাপায় নিহত ২; আহত ৪ জন

কুমিল্লায় বাস চাপায় নিহত ২; আহত ৪ জন


বিএনএ: কুমিল্লায় বাস চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরও ৪ জন ।

শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় সদর দক্ষিণ সুয়াগাজী ফুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমিল্লা মেডিকেল কলেজের চিকিৎসক এম এস সিকদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নিহতরা হলেন-সুয়াগাজী বাজারের স্বর্ণ ব্যবসায়ী ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মাটিয়ারা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে আমানউল্লাহ (৩৫) এবং সদর দক্ষিণ উপজেলার টঙ্গীরপাড় গ্রামের আফতাবুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম ( ৩২)।

হাসপাতাল সূত্র জানায়, সন্ধ্যায় ফায়ার সার্ভিসের সদস্যরা ৬ জনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে ৩ জনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। যাদের মধ্যে ফাতেমা বেগমের ছেলে জুনায়েদ (৯) রয়েছে।

স্থানীয়রা জানায়, কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা কাশিনগর গ্রামের হাফেজ শাহেদ বাসা থেকে বের হয়ে তারাবি পড়ানোর উদ্দেশে অটোরিকশা করে কুমিল্লায় আসছিলেন। সুয়াগাজী আসার পরই মদিনা নামের একটি বাস অটোরিকশাকে চাপ দেয়। আহত শাহেদ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, ইফতারের সময় দুর্ঘটনা ঘটায় সেখানে তেমন কেউ ছিল না। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি থানায় নিয়েছে। ঘাতক চালক বাস নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়েছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ