34 C
আবহাওয়া
২:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩

পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩

পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ধর্ষণ; অস্ত্রসহ গ্রেফতার ৩

বিএনএ ডেস্ক, ঢাকা: পুলিশ পরিচয়ে কক্সবাজার আদালতপাড়া থেকে নারীকে তুলে নিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামিসহ তিনজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। তবে মামলায় দুই নম্বর আসামি পুলিশ পরিচয়দানকারী মো. রাসেল এখনও ধরাছোঁয়ার বাইরে।

শুক্রবার (২৫ মার্চ) রাতে ঈদগাঁও ইউনিয়নের নাপিতখালী থেকে একটি বিদেশি পিস্তল ও ৯টি দেশিয় বন্দুকসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ঈদগাঁওয়ের রমজান আলী মেম্বারের ছেলে ফকিরাবাজার এলাকায় বসবাসকারী ফিরোজ আহমদ, প্রকাশ মোস্তাক ডাকাত লোদা মিয়ার ছেলে নুরুল ইসলাম ও ঈদগাঁও ইসলামপুর ইউনিয়নের ফকিরাবাজার এলাকার মৃত আব্দুল গনির ছেলে মো. শরীফ প্রকাশ।

র‌্যাব জানায়, ফিরোজ ও শরীফ প্রায় ১২টি মামলার পলাতক আসামি। তাদের বিরুদ্ধে, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর, চাঁদাবাজি, সন্ত্রাসী, পাহাড় কাটা, সরকারি পাহাড় দখল, বনের গাছ কেটে বিক্রি, পরিবেশ ধ্বংস, হত্যা, অপহরণ, ডাকাতি, মাদক ব্যবসা এবং হত্যাচেষ্টা ও ধর্ষণসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।

র‌্যাব ১৫-এর প্রধান খাইরুল ইসলাম বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শীর্ষ ডাকাত মোস্তাক আর হত্যাচেষ্টাসহ বিভিন্ন অপরাধের মূলহোতা মো. শরীফ। তারা এলাকার আতঙ্কের নাম। সবশেষ গত ১৪ মার্চ কক্সবাজার আদালত এলাকা থেকে ফিরোজ ও শরিফের নেতৃত্বে এক নারীকে তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগে মামলা হয়। পরে সেই নারীকে নিজের স্ত্রী দাবি করে ভূঁয়া ও ভিত্তিহীন কাবিননামা তৈরি নারীর সঙ্গে নিজের বৈবাহিক অবস্থান নিশ্চিত করতে চেষ্টা করে ধর্ষকরা।

র‌্যাব জানায়, ভুক্তভোগী নারীকে চুপ রাখতে ফোন করে প্রাণ নাশের হুমকি দেয় ফিরোজ। এর আগে ফিরোজের নির্দেশে ওই নারীর মুখমণ্ডল ধারালো ছুরির আঘাতে বিকৃত করে তার সন্ত্রাসী বাহিনী। অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক মামলা করার কথা জানায় র‌্যাব।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ