34 C
আবহাওয়া
২:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » উপযুক্ত চিকিৎসার অভাবে অনেক খেলোয়াড়ের জীবন অংকুরে বিনষ্ট হয়ে যায়-বিএনএ সম্পাদক

উপযুক্ত চিকিৎসার অভাবে অনেক খেলোয়াড়ের জীবন অংকুরে বিনষ্ট হয়ে যায়-বিএনএ সম্পাদক

ফিজিও থেরাপি এন্ড স্পোর্টস ইনজুরি রিহ্যাব এর উদ্বোধন

বিএনএ, চট্টগ্রাম:  বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) ও নিউজ পোর্টাল বিএনএনিউজ২৪ ডটকম সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেছেন, চট্টগ্রাম রোটারি সেন্টার ফিজিও থেরাপি এন্ড স্পোর্টস ইনজুরি রিহ্যাব যে উদ্যেগ গ্রহণ করেছে তা খুবই প্রশংসনীয় এবং যুগপোযোগী পদক্ষেপ। সঠিক সময়ে উপযুক্ত চিকিৎসার অভাবে উদিয়মান ও সম্ভাবনাময় অনেক খেলোয়াড়ের জীবন অংকুরে বিনষ্ট হয়ে যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে
উদ্বোধন করেন বিএনএ সম্পাদক

চট্টগ্রাম রোটারি সেন্টার ফিজিওথেরাপি এন্ড স্পোর্টস ইনজুরি রিহ্যাব আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনএ সম্পাদক উপরোক্ত মন্তব্য করেন।

চট্টগ্রাম  রোটারি সেন্টারের সদস্যবৃন্দ
চট্টগ্রাম  রোটারি সেন্টারের সদস্যবৃন্দ

শনিবার(২৬ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম স্টেডিয়াম মার্কেটে এর কার্যালয়ে চট্টগ্রাম রোটারি সেন্টার ফিজিওথেরাপি এন্ড স্পোর্টস ইনজুরি রিহ্যাব এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম রোটারি সেন্টারের সভাপতি মোহাম্মদ মুসলিম।

চট্টগ্রাম রোটারি সেন্টারের সাধারণ সম্পাদক, সাংবাদিক দেব দুলাল ভৌমিক,
বক্তব্য রাখেন চট্টগ্রাম রোটারি সেন্টারের সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক

বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেন, দেশ ও সমাজের প্রতি প্রত্যেক সামর্থ্যবান মানুষের দায়িত্ব রয়েছে।সামর্থ্যবান বলতে তাদের বুঝায় যারা আর্থিক,শারিরীক ও মানসিকভাবে যে কোন ভাল কাজে সহায়তা করতে পারেন।সে জন্য সবাই সব দায়িত্ব পালন করতে পারেন না। চট্টগ্রামের মত সব ছোটবড় শহর গ্রামে শিশু কিশোর ও নানা বয়সের মানুষ খেলাধুলা চর্চা করেন। তা করতে গিয়ে আঘাতজনিত ইনজুরিতেও পড়েন। সঠিক চিকিৎসা না পাওয়ায় অনেকে পঙ্গুত্ব বরণ করেন ও  খেলাধুলা চর্চা ছেড়ে দেন। এ ক্ষেত্রে চট্টগ্রাম রোটারি সেন্টারের উদ্যেগকে তিনি স্বাগত জানিয়ে বলেন, সেবার মানসিকতা নিয়ে এবং সমাজের প্রতি দায়িত্ববোধ থেকে সবাইকে দায়িত্ব পালন করতে হবে।

আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম রোটারি সেন্টারের সাধারণ সম্পাদক, সাংবাদিক দেব দুলাল ভৌমিক, ডা. কামরুজ্জামান, সেন্টারের  সহ-সভাপতি আলতাফ মোহাম্মদ হান্নান, ইনকামিং সাধারণ সম্পাদক ওমর আলী ফয়সাল, খন রঞ্জন রায়, মুজিবুর রহমান, মো. জাকারিয়া, ডা. আকবর হোসেন, শায়লা মাহমুদ, আজিম উদ্দিন, তাজ উদ্দিন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন  চট্টগ্রাম  রোটারি সেন্টারের সদস্যবৃন্দ।

বিএনএনিউজ২৪, জিএন

Loading


শিরোনাম বিএনএ