36 C
আবহাওয়া
১২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » লঞ্চে আগুন, শনাক্ত না হওয়া ৩০ জন চিরনিদ্রায় শায়িত

লঞ্চে আগুন, শনাক্ত না হওয়া ৩০ জন চিরনিদ্রায় শায়িত

লঞ্চে আগুন, শনাক্ত না হওয়া ৩০ জন চিরনিদ্রায় শায়িত

বিএনএ বরগুনা: ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৪১ জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নিহতদের মধ্যে পরিচয় নিশ্চিত হতে না পারায় ৩০ জনের জানাজা ও দাফন সম্পন্ন করেছে জেলা প্রশাসন। বাকি ১১ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) বরগুনা সার্কিট হাউজ ঈদগাহ মাঠে তাদের জানাজা সম্পন্ন করে বরগুনা জেলা প্রশাসন। জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা পরিষদ চেয়ারম্যান, মেয়র, চেম্বার অব কমার্স সভাপতিসহ হাজারো মানুষ জানাজায় অংশ নেন। জানাজা শেষে প্রশাসনের তত্ত্বাবধানে বরগুনা সদরের পোটকাখালী এলাকায় মরদেহগুলো দাফন করা হয়।

সংবাদ মাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান। তিনি বলেন, যাদের পরিচয় শনাক্ত হয়নি, তাদের ডিএনএ সংরক্ষণ করা হয়েছে।

লঞ্চে আগুন, শনাক্ত না হওয়া ৩০ জন চিরনিদ্রায় শায়িত

লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৪১ জন যাত্রীর মধ্যে ৩৭ জনই বরগুনার বাসিন্দা। শুক্রবার রাতে ওই ৩৭ জনের মরদেহ এসে পৌঁছায় বরগুনায়। এর মধ্যে ৭ জনকে শনাক্ত করে নিয়ে গেছেন স্বজনরা। বাকি ৩০ জনের মরদেহ শনাক্ত না হওয়ায় সরকারিভাবে তাদের গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করা হয়। দোয়া ভালোবাসায় চোখের জলে লঞ্চে পুড়ে যাওয়া মানুষদের বিদায় জানান বরগুনাবাসী।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ