27 C
আবহাওয়া
৯:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » লঞ্চে আগুন, বরগুনায় নেয়া হলো ৩৩ মরদেহ

লঞ্চে আগুন, বরগুনায় নেয়া হলো ৩৩ মরদেহ

লঞ্চে আগুন, বরগুনায় নেয়া হলো ৩৩ মরদেহ

বিএনএ ঝালকাঠি: ঝালকাঠির সুগন্ধ নদীতে অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে নিহতদের মধ্যে ৩৩ জনের মরদেহ নিয়ে বরগুনায় নেয়া হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে বরগুনা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে বরিশাল থেকে সেখানে নেয়া হয়।

বরগুনা জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মেহেদী হাসান সংবাদ মাধ্যমকে বলেন, লঞ্চে অগ্নিকাণ্ডে ঘটনাস্থল থেকে ৩৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ঝালকাঠি হাসপাতালে এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ যাত্রী মারা যান। নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বরগুনার পাথরঘাটা উপজেলার মৃত হোসেন আলীর ছেলে আব্দুল রাজ্জাক মাস্টার (৬২), বেতাগী উপজেলার আব্দুল কাদেরের ছেলে মো. রিয়াজ হাওলাদার ( ৩৫), বামনা উপজেলার সঞ্জিব চন্দ্রের ছেলে স্বপ্লীল চন্দ্র (১৪) এবং একই উপজেলার জাহানারা বেগম (৪৫)। এই ৪ জনের মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে থেকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বাকি ৩৩ জনের মরদেহ গ্রহণ করেছে বরগুনা জেলা প্রশাসন।

তিনি আরও বলেন, ৩৩ জনের মধ্য থেকে একজনের মরদেহ রাতেই স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের পরিচয় শনাক্ত হওয়ার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান মো. মেহেদী হাসান।

এদিকে, লঞ্চে আগুনে নিহতদের পরিচয় শানাক্ত এবং দগ্ধদের চিকিৎসাসেবা দেয়ার লক্ষ্যে শুক্রবার সকাল থেকেই ঝালকাঠি এবং বরিশালে কাজ করছেন বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জালাল উদ্দীনের নেতৃত্বে একটি টিম। হতাহতদের বেশিরভাগই বরগুনার বিভিন্ন উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ