28 C
আবহাওয়া
২:১৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সুইজারল্যান্ড-ক্যামেরুনের বিপক্ষে ছিটকে গেলেন নেইমার

সুইজারল্যান্ড-ক্যামেরুনের বিপক্ষে ছিটকে গেলেন নেইমার

সুইজারল্যান্ডের বিপক্ষে ছিটকে গেলে নেইমার

বিএনএ ডেস্ক: কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে গুরুতর ইনজুরিতে পড়েছেন ব্রাজিলের সবচেয়ে বড় তারকা নেইমার। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে খেলা থেকে ছিটকে পড়লেন তিনি। তবে স্বস্তির কথা হচ্ছে, বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে যাননি এখনও।  

স্প্যানিশ দৈনিক মার্কার খবর বলছে, প্রথম রাউন্ডে সেলেসাওদের বাকী দুই প্রতিপক্ষ সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে একদমই খেলতে পারবেন না নেইমার। এছাড়া ব্রাজিলের আরেক তারকা দানিলোও পড়েছেন ইনজুরিতে। তিনিও খেলতে পারবেন না আগামী দুই ম্যাচ।

সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত জয়ে টুর্নামেন্ট শুরু করে অন্যতম ফেবারিট ব্রাজিল। তবে জয়ের মুহূর্তটা বেশিক্ষণ উদ্‌যাপনের সুযোগ পায়নি তারা। সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছেন নেইমার। নির্ধারিত সময়ের ১০ মিনিট বাকি থাকতেই তাকে তুলে নেয়া হয়। তখন দেখা যায়, নেইমারের চোখ ছলছল করছে। ফুলে গেছে পায়ের গোড়ালি।

গোড়ালিতে চোট পান নেইমার।
গোড়ালিতে চোট পান নেইমার।

২০১৪ সালে নিজ দেশে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পিঠের ইনজুরিতে পড়ে আসর থেকে ছিটকে গিয়েছিলেন নেইমার। তার অনুপস্থিতিতে সেমিফাইনালে জার্মানির বিপক্ষে স্বপ্নভঙ্গ হয় সেলেসাওদের। এবার গোড়ালির ইনজুরি আবারও শঙ্কা জাগাচ্ছিল। সেই শঙ্কাই যেন দুঃসংবাদ হয়ে এলো। তবে সেলেসাও সমর্থকরা এখন প্রার্থনা করতে পারেন চোট যেন দীর্ঘায়িত না হয়।

তবে নেইমারকে নিয়ে বরাবরই আশাবাদী ব্রাজিল কোচ তিতে। তিনি বলেছিলেন, পরের ম্যাচেই খেলতে পারবে সে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ