মিরসরাইয়ে সড়কে প্রাণ হারাল বিএনপি পাগল জাফর

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাইয়ের সকলের পরিচিত মুখ বিএনপি পাগল জাফর (৪২) সড়ক দূর্ঘটনায় মারা গেছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বড়তাকিয়া বাজারে সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করলে সেখানে রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। নিহত জাফর (৪২) মিরসরাইয়ের ১১নং মঘাদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মাস্টার পাড়া মৃত হাফিজুর রহমানের ছেলে।

আরো পড়ুন

কাতার ফুটবল বিশ্বকাপে সেমিতে যাওয়ার লড়াই

বাংলাদেশের সিরিজ জয়, আনন্দবাজার যা লিখেছে

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন জাফর। তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে রাত সাড়ে দশটায় তার মৃত্যু হয়। শুক্রবার বিকাল ৩টায় তার নিজ বাড়িতে জানাজা সম্পন্ন হয়। জানাযার পুর্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: আলমগীর, আবু তরাব কেন্দ্রীয় জামে সমজিদের সাবেক খতিব মাওলানা আবুজাফর নিজামি, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, আবুতোরাব বাজারের ব্যবসায়ি মিলন।

মঘাদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আলাউদ্দিন জানান, জাফর মানসিক প্রতিবন্ধি ছিল। তবে মিরসরাই উপজেলার সবার পরিচিত মুখ ছিল। সকলেই তাকে ভালোবাসত আর সে বিএনপিকে ভালোবাসতো। বিএনপির কোন সভা সমাবেশ থাকলে কেউ তাকে ধরে রাখতে পারতোনা। বিএনপির যে কোন মিছিলে সে সবার সামনে থাকতো। তাকে কেন্দ্র করে বিএনপির নেতা কর্মীরা উজ্জীবিত হতো। তার মৃত্যুতে মঘাদিয়া ইউনিয়ন বিএনপি শোকাহত।

বিএনএ/ আশরাফ উদ্দিন, ওজি