Bnanews24.com
Home » আশুগঞ্জে ৮৭ কেজি গাঁজাসহ  আটক ২ 
অপরাধ বাংলাদেশ সব খবর

আশুগঞ্জে ৮৭ কেজি গাঁজাসহ  আটক ২ 

আশুগঞ্জে ৮৭ কেজি গাঁজাসহ  আটক ২ 

বিএনএ, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে ‘‘৭১ বাংলা’’ টিভির স্টিকার যুক্ত প্রাইভেটকার থেকে ৮৭ কেজি গাঁজা ও দুই বোতল হুইস্কিসহ ০২ জন সাংবাদিক পরিচয়ধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার(২৫ নভেম্বর) বিকেলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, মূলধারার বাইরে কতিপয় সাংবাদিক পরিচয়ধারী ব্যক্তি দীর্ঘদিন যাবৎ সিলেট সীমান্ত এলাকা থেকে ঢাকা শহরসহ দেশের বিভিন্ন জেলায় অবৈধ মাদকদ্রব্য নিয়মিত পাচার করছে। উক্ত তথ্যের সত্যতা যাচাই এর নিমিত্তে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। ভৈরব ব্রিজ এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে। বুধবার রাত ১১.৩০ টায় ‘‘৭১ বাংলা’’ টিভি স্টিকার লাগানো প্রাইভেটকারে সাংবাদিক পরিচয়ধারী মোঃ আমিনুল ইসলাম বুলবুল(৩৭) ও মোঃ সোহান(২২) নামে দুই ব্যক্তিকে আটক করা হয়।
৮৭ কেজি গাঁজা

এসময় তাদের কাছ থেকে ৮৭ কেজি গাঁজা, ২ বোতল হুইস্কি, মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার টাকা এবং ০১টি প্রাইভেটকার উদ্ধার  করা হয়। ধৃত আসামীদ্বয় দীর্ঘ দিন যাবৎ অনুমোদনহীন টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয়ে এবং স্টিকার ব্যবহার করে হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা ও হুইস্কি দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিএনএ/ গোলাম সারোয়ার, ওজি